Wellcome to National Portal
Main Comtent Skiped

পুলিশ জনগণের বন্ধু এবং আস্থার প্রতীক। সে আস্থা থেকে বাংলাদেশ পুলিশ সর্বদা রাষ্ট্রীয় সেবা নিশ্চিতকল্পে সাধারণ মানুষের পাশে প্রতিনিয়তো কাজ করে যাচ্ছে। ভালুকা মডেল থানা পুলিশ জনগণের সেবার ব্রত নিয়ে কাজ করতে দৃঢ়  প্রতিজ্ঞ। সাধারণ নাগরিকের জীবন যাপনের সামাজিক নিরপত্তা নিশ্চিতকল্পে ভরসাস্থল হিসাবে প্রতিনিয়তোই থাকতে চাই। সে কারণে প্রতিনিয়ত আপনাদের সহায়তা কামনা করছি। জনাব শাহ কামাল আকন্দ, পিপিএম (বার), ভালুকা মডেল থানা, ময়মনসিংহ।


Title
4 members of organized gang of thieves arrested in separate operation in Bhaluka
Details

মোটর সাইকেল চুরি ও বসত ঘরে চুরির ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশের অভিযানে দ্রুততম সময়ের মধ্যে চোরাই মোটর সাইকেল ও ল্যাপটপ, একজোড়া স্বর্নের বালা উদ্ধার এবং ঘটনায় জড়িত ০৪ (চার) জন আসামী  গ্রেফতার।

 ০৯ জুলাই ২০২৪ তারিখ দুপুর অনুমান ১৩.০০ ঘটিকার পর হইতে একই তারিখ দুপুর অনুমান ১৩.৩০ ঘটিকার মধ্যে যে কোন সময় মোঃ সোহেল মিয়া (৫৩), পিতা-মৃত শুক্কর আলী, সাং-লাঙ্গল শিমুল, থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহ এর ব্যবহৃত মোটর সাইকেল যাহার রেজিঃ নং-ময়মনসিংহ-হ-১৪-১৮৫১ ভালুকা থানাধীন নিঝুরী সাকিনস্থ নিঝুরী বাজারে জনৈক হুমায়ুন এর বাড়ীর পাশে হইতে অজ্ঞাতনামা চোরেরা মোটর সাইকেলটি চুরি করিয়া নিয়া যায়। এ ঘটনায় মোঃ সোহেল মিয়া (৫৩) বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি চুরির অভিযোগ দায়ের করিলে ভালুকা মডেল থানায়  মামলা রুজু হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় এসআই (নিঃ) শাহাদাত আলম খান, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ একটি আভিযানিক দল থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১০ জুলাই ২০২৪ দুপুর ১৩.২০ ঘটিকায় ভালুকা থানাধীন উথুরা ইউনিয়নের মরচী এলাকা হতে ঘটনায় জড়িত আসামী- ১। মোঃ আরিফ (৩০), পিতা-মৃত শহিদুল ইসলাম, সাং-বড় মেহেদীপুর, থানা-বেগমগঞ্জ, জেলা-নোয়াখালী, ২। মোঃ জীবন ইসলাম (২৯), পিতা-মৃত আব্দুল কাদের, সাং-ব্রাহ্মপল্লী বকুলতলা, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ দ্বয়কে গ্রেফতার পূর্বক তাহাদের হেফাজত হতে বাদীর চুরি যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় তাহারা আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য, তাহাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

অপর ঘটনা ০৮ জুলাই ২০২৪ তারিখ সকাল অনুমান ০৯.৩০ ঘটিকার পর হইতে একই তারিখ বিকাল অনুমান ১৬.৩০ ঘটিকার মধ্যে যে কোন সময় ভালুকা থানাধীন ভালুকা পৌরসভা ০৪নং ওয়ার্ডে বাদী মোঃ পলাশ মানিক (৫৪) এর বসত বাড়ী হইতে অজ্ঞাতনামা চোরেরা ১। একটি ল্যাপটপ, ২। একজোড়া স্বর্নের হাতের বালা, ৩। একটি স্বর্নের চেইন, ৪। একটি রুপার চেইন, ৫। একজোড়া স্বর্নের কানের দুল, যাহার সর্ব মোট মুল্য ২,১৫,০০০/- টাকা ও নগদ ১২,৫০০/- চুরি করিয়া নিয়া যায়। এ ঘটনায় মোঃ পলাশ মানিক (৫৪) বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি চুরির অভিযোগ দায়ের করিলে ভালুকা মডেল থানায় মামলা রুজু হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় এসআই(নিঃ) মোঃ ফজিকুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ একটি আভিযানিক দল থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১০ জুলাই ২০২৪ দুপুর ১৩.৩০ ঘটিকায় ভালুকা থানাধীন ভালুকা পৌরসভার চাপড়বাড়ী এলাকা হতে ঘটনায় জড়িত আসামী- ১। মোঃ শুভ মিয়া (২০), পিতা-মৃত সুলতান মিয়া, সাং-চাপড়বাড়ী, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহ, ২। নাঈম মিয়া (১৯), পিতা-আব্দুল আওয়াল, সাং-ভাটিপাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ দ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে এবং তাহাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বাদীর চুরি যাওয়া ১। একটি ল্যাপটপ, ২। একজোড়া স্বর্নের বালা, ৩। ছোট বড় ২০ টি চাবি, উদ্ধার করতে সক্ষম হয়। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় তাহারা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য, তারা বিভিন্ন থানা এলাকায় অভিনব কায়দায় খালি বাসা বাড়ীতে দিনের বেলায় চুরি করিয়া আসিতেছে।

আসামীগনকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Images
Attachments
Publish Date
10/07/2024
Archieve Date
31/12/2024


ফটো গ্যালারি